ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রতিবন্ধী‌ গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
প্রতিবন্ধী‌ গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ

ফরিদপুর: ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় এক প্রতিবন্ধী গৃহবধূকে (২৩) ধর্ষণচেষ্টার অভি‌যোগ উঠেছে।  

সোমবার (১২ ডিসেম্বর) এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার।

এর আগে রোববার (১১ ডিসেম্বর) রাত ৮টার দি‌কে উপ‌জেলার রামকান্তপুর ইউনিয়‌নে এ ঘটনা ঘ‌টে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত উপ‌জেলার  রামকান্তপুর ইউনিয়নের নি‌ধিপ‌ট্টি গ্রা‌মের মোক‌সেদ মোল‌্যার ছে‌লে মো. তাহাজ্জত মোল‌্যা (৩৮) পলাতক র‌য়ে‌ছেন।

ভুক্তভোগী ওই নারী জানায়, বেশ কিছুদিন ধরে তাহাজ্জত ওই গৃহবধূকে বি‌ভিন্নভা‌বে ‌উত্ত্যক্ত ক‌রে আস‌ছি‌লেন। রোববার রাত ৮টার দি‌কে বাক প্রতিব‌ন্ধী ওই গৃহবধূ তার ছে‌লের জন‌্য খাবার কিনে দোকান থেকে ফেরার পথে তাহাজ্জত তা‌কে ঝাপ‌টে ধ‌রে ধর্ষণচেষ্টা চালায়। এ সময় গৃহবধূর চিৎকার করলে তা‌কে মারধর করা হয়। পরে তাকে প‌রিবা‌রের সদস্য ও স্থানীয়রা প্রাথ‌মিক চি‌কিৎসা দি‌য়ে ওই রা‌তেই থানায় নি‌য়ে যায়। এরপর থেকে তাহাজ্জত পলাতক।  

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে ওই গৃহবধূর পরিবার। এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।