ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ৩

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
সৈয়দপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ৩

নীলফামারী: ঢাকার যাত্রাবাড়ী থানায় মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীসহ অপর দুই মামলার পলাতক ৩ আসামীকে গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ। নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

এদের মধ্যে চেক সংক্রান্ত মামলায় সাজাপ্রাপ্ত এক নারী আসামীও রয়েছেন।  

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আহমদ উল্লাহ ও পলাশ চন্দ্র বর্মার নেতৃত্বে পুলিশ পুরাতন বাবুপাড়াস্থ সাজাপ্রাপ্ত বদিউজ্জামানের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বদিউজ্জামান (৭০) তিনি সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়া এলাকার মৃত আইয়ুবুজ্জামানের পুত্র।  

পুলিশ জানায়, বদিউজ্জামান (৭০) এর বিরুদ্ধে গত ২০১৬ সালে ঢাকার যাত্রাবাড়ী থানায় মাদক সংক্রান্ত একটি মামলা হয়। ওই মামলায় সে বেশ কিছুদিন হাজতে থাকার পর জামিনে ছাড়া পান। কিন্তু এর পরে আদালতে হাজিরা না দিয়ে পলাতক থাকেন। পরবর্তীতে তার অনুপস্থিতিতেই আদালত রায় ঘোষণ করেন। সম্প্রতি আদালতের দেয়া রায়ে তার যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেয়া হয়। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।  

এর আগে নীলফামারী আদালতে দায়ের হওয়া একটি মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামী উপজেলার কামারপুকুর ইউনিয়নের বাগডোকরা মতির মোড় এলাকার বাসা থেকে নুর ইসলামের স্ত্রী বিলকিছ বেগমকে (৩৫) গ্রেফতার করে পুলিশ থানার উপ-পরিদর্শক আহসান হাবিবের নেতৃত্বের সঙ্গীয় ফোর্স ওই অভিযান পরিচালনা করেন।

এদিকে স্থানীয় থানায় দায়ের হওয়া মাদকের অপর একটি মামলায় শহরের কয়ানিজ পাড়া এলাকার মৃত সোলায়মানের পুত্র বাবুকে (৩০) গ্রেফতার করা হয়েছে। একই দিন সকালে তাকে কয়ানিজ পাড়া এলাকার বাসা থেকে গ্রেফতার করা হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম সাজাপ্রাপ্ত ২ আসামীসহ অপর একজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।