ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কাভার্ডভ্যানের চাপায় ২ জনের মৃত্যু: চালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
কাভার্ডভ্যানের চাপায় ২ জনের মৃত্যু: চালক গ্রেফতার

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে কাভার্ডভ্যানের চাপায় দুইজন নিহত হওয়ার ঘটনায় চালক মো. স্বপন মিয়াকে (২৬) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-২)।

বুধবার (১৪ ডিসেম্বর) রাতে র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো. ফজলুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাব জানায়, মঙ্গলবার (১৩ নভেম্বর) রাত সাড়ে ১২টায় রাসেল স্কয়ার রোডের সামনে কাভার্ডভ্যান রিকশাকে চাপা দিলে দুজন নিহত হন।  

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, কাভার্ডভ্যানটি একাধিক রিকশায় ধাক্কা দিয়ে রাস্তার পার্শ্বে পুলিশ বক্সের ওপর উঠিয়ে দেয়। নিহত দুজনের মধ্যে একজন রিকশাচালক ও অন্যজন আরোহী। এ ঘটনায় আরও দুজন আহত হন। তারা ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় অজ্ঞাতপরিচয় চালক এবং হেলপারকে আসামি করে একটি মামলা দায়ের করে কলাবাগান থানায়।

এএসপি মো. ফজলুল হক জানান, মামলার পর থেকে আসামিদের গ্রেফতার করতে গোয়েন্দা নজরদারি বাড়িয়েছে র‍্যাব-২। গোপন তথ্যের ভিত্তিতে বুধবার বিকেলে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে কাভার্ডভ্যানচালক গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, তিনি কাভার্ডভ্যানটি আশুলিয়া থেকে গার্মেন্টস পণ্য নিয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন। পথিমধ্যে রাসেল স্কয়ার সিগন্যালে দাঁড়িয়ে থাকা রিকশার ওপর দিয়ে উঠিয়ে দিয়ে রাস্তার পাশে থাকা পুলিশ বক্সকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে দেয়। দ্রুত গতিতে কাভার্ডভ্যানটি চালানোর জন্য গাড়ির নিয়ন্ত্রণ রাখতে না পারায় ঘটনাটি ঘটেছে বলে তিনি জানায়। পরবর্তীতে তিনি সাধারণ মানুষের চোখ ফাঁকি দিয়ে তেজগাঁও এলাকায় আত্মগোপন করেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।