ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

খুলনা: খুলনায় পুলিশ পরিচয়ে স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় মূল হোতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।  

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোসতাক আহমেদ।

 

বুধবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে খুলনা মহানগরীর আড়ংঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তাররা হলেন- নগরীর দৌলতপুর থানার আড়ংঘাটা এলাকার বেলাল মোড়ল (৪৬), একই এলাকার রাসেল (২২), আজিজুর রহমান মিঠু (৪০) ও দিঘলিয়া এলাকার জিহাদ মুন্সি (২৪)।

র‍্যাব-৬ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোসতাক আহমেদ জানান, মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে আড়ংঘাটা এলাকায় ভুক্তভোগী ওই দম্পতি ঘুরতে বের হন। ঘোরাফেরা শেষে রাতে আড়ংঘাটা বাজারে যাওয়ার পথে চার ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের গতিরোধ করে। তারা ভয়ভীতি দেখিয়ে স্বামীকে একটি স্থানে আটকে রাখে এবং তার স্ত্রীকে নিয়ে রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। এ সময় অভিযুক্তরা মোবাইলে ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে। ধর্ষণের ঘটনাটি কোথাও জানালে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ারও হুমকি দেয়। পরে গভীর রাতে ওই নারীকে ছেড়ে দেয় তারা। বিষয়টি স্বামীকে জানালে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী নারী আড়ংঘাটা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

অভিযোগ পেয়ে অভিযানে নামে র‍্যাব। তথ্য প্রযুক্তি ও সার্বিক পরিস্থিতি বিশ্লেষণ করে আসামিদের শনাক্ত করা হয়। বুধবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।  

মোসতাক আহমেদ আরও জানান, আসামিদের কাছ থেকে মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মোবাইলে ধারণ করা ধর্ষণের ভিডিও ক্লিপও পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামিদের আড়ংঘাটা থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এমআরএম/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।