ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুলিশের ওপর হামলার ঘটনায় চেয়ারম্যানপুত্র গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
পুলিশের ওপর হামলার ঘটনায় চেয়ারম্যানপুত্র গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় মাহমুদুল হাসান শুভ (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোরে বন্দরের কুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।  

মাহমুদুল হাসান শুভ বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে।

এর আগে পুলিশের ওপর হামলার ঘটনায় তাকে এক নম্বর আসামি করে মামলা করেন বন্দরের কামতাল তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শফিউল্লাহ।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ১৫ ডিসেম্বর রাত ১২টার দিকে লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ড এলাকায় এএসআই শফিউল্লাহসহ কয়েকজন পুলিশ সদস্য গাড়ি নিয়ে টহল দিচ্ছিলেন। এ সময় নিবন্ধনহীন মোটরসাইকেল নিয়ে এক যুবক সেই পথ ধরে যাচ্ছিলেন। দায়িত্বরত পুলিশ সদস্য মোটরসাইকেল থামিয়ে তার পরিচয় জানতে চান।

এ সময় নিজেকে ‘চেয়ারম্যানপুত্র শুভর লোক’ বলে পরিচয় দেন ওই যুবক। এ ছাড়া আরও নানা প্রশ্ন করেন পুলিশ সদস্যরা। এক পর্যায়ে ওই যুবক চলে যান। এর কিছুক্ষণের পরে মাহমুদুল হাসান শুভর নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশের চার সদস্য আহত হন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, চেয়ারম্যানের ছেলে শুভকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। মামলায় শুভকে এক নম্বর আসামি করা হয়েছে। এ ছাড়া আটজন নামীয় আসামি এবং আরও ১০ থেকে ১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাত ১টার দিকে সড়কে পুলিশ মোটরসাইকেল চেক করছিল। এ নিয়ে তাদের লোকজনের সঙ্গে বিরোধ তৈরি হয়। পরে তাদের ১০ থেকে ১৫ জনের একটি দল এসে পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশের চার সদস্য আহত হয়েছেন। তারা এখন চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২

এমআরপি/এসএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।