ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে শিক্ষককে রড দিয়ে পেটালেন ৩ সহোদর!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
লক্ষ্মীপুরে শিক্ষককে রড দিয়ে পেটালেন ৩ সহোদর! রডের আঘাতে জখম মীর তানবিন শাহরিয়ার রুপক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মীর তানবিন শাহরিয়ার রুপক নামে এক শিক্ষককে রড দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে তিন সহোদরের বিরুদ্ধে।  

শুক্রবার (১৬ ডিসেম্বর) জেলার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের শরীফপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

আহত শিক্ষক রুপককে জেলা সদস হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ওই গ্রামের মীর বাড়ির ব্যবসায়ী মীর আনোয়ারুল আজিমের ছেলে ও স্থানীয় ফাতেমা আইডিয়াল স্কুলের শিক্ষক।  

জানা গেছে, এদিন সকাল ও দুপুরের দিকে দুই দফা হামলার শিকার হন রুপক।

অভিযুক্তরা হলেন- একই গ্রামের ব্যবসায়ী মো. নুর নবীর ছেলে নুরে আলম বাবু, রাকিব হোসেন ও আরিফ হোসেন।  

জানা গেছে, নুর নবীর বাড়ির পাশে মীর বাড়ির লোকজনের জমি রয়েছে। ওই জমিতে নুর নবীর বাড়ির ওপর দিয়ে যাতায়াত করতে হয়। শুক্রবার সকালে রুপক ওই বাড়ির ওপর দিয়ে তাদের জমি দেখতে যান। এ সময় নুর নবীর ছেলে রাকিব, বাবু ও আরিফ তার ওপর হামলা করে তাকে কিল-ঘুষি মারেন। পরে রুপক পরে রুপক দুপুরে বাড়ি থেকে জুমার নামাজ পড়ার উদ্দেশে মসজিদের দিকে যাবার পথে আবারও পেছন থেকে তার ওপর হামলা করেন বাবু, রাকিব ও আরিফ। এ সময় তাকে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয় এবং তার মোবাইল ফোনটিও ছিনিয়ে নিয়ে চলে যান তারা। রুপক দৌড়ে গিয়ে মুসল্লিদের ডেকে আনলে হামলাকারীরা সরে যান। নামাজ শেষে ফের হামলার উদ্দেশে রুপকদের বাড়ির সামনে লোকজন নিয়ে অবস্থান নেয় হামলাকারীরা। পরে মুসল্লি ও এলাকাবাসী জড়ো হলে তারা পালিয়ে যান। এরপরও তাকে মারধরের হুমকি দেন হামলাকারীরা। এতে রুপক নিজেই জরুরি সেবা ৯৯৯ -এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে আসে।  

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলাশীষ রায় বলেন, আহত ব্যক্তির শরীরের পিঠ ও মাথাসহ বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

বক্তব্য জানতে অভিযুক্ত নুর নবী ও তার ছেলেদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও কথা বলা সম্ভব হয়নি। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার পর থেকেই তারা আত্মগোপনে রয়েছেন বলে স্থানীয়ভাবে জানা গেছে।

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ৯৯৯ -এ কল পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। স্থানীয় লোকজন এবং ভুক্তভোগীর সঙ্গে কথা বলে জানা গেছে- নুর নবীদেরে সঙ্গে শাহরিয়ার রুপকের ফুফাতো বোনদের জমি-জমা নিয়ে পূর্বের দ্বন্দ্ব ছিল। সেই দ্বন্দ্বের জের ধরে সকালে ও দুপুরে দুই দফায় রুপকের ওপর হামলা হয়। আহত শাহরিয়ার রুপককে থানায় মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।