ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়িতে আটকে রেখে নারীকে নির্যাতনের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
বাড়িতে আটকে রেখে নারীকে নির্যাতনের অভিযোগ

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে বাড়িতে আটকে রেখে শিরিন আক্তার (২৪) নামে এক নারীকে মারধর ও নির্যাতনের অভিযোগ উঠেছে এক মাদক কারবারির বিরুদ্ধে।  

এ ঘটনায় ৯৯৯ নাম্বারে কল পেয়ে শফিকুল ইসলাম নামে ওই মাদক কারবারির বাড়ি থেকে নির্যাতনের শিকার নারীকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৫টার দিকে বাংলানিউজকে এ তথ‍্য নিশ্চিত করেন ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) ঈসমাইল।  

এর আগে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাতে উপজেলার বালিপাড়া দক্ষিণ বেয়ারা গ্রামের শফিকুল ইসলাম ওরফে পাতলা খানের বাড়িতে ওই নির্যাতনের ঘটনা ঘটে।  

ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, শফিকুল ইসলাম ওরফে পাতলা খান একজন চিহ্নিত মাদক কারবারি। কিছুদিন আগে তারা এ সংক্রান্ত একটি অভিযোগ ডাকযোগে পাঠান স্বরাষ্ট্র মন্ত্রণালয় বরাবর।  

এতে ক্ষুব্ধ শফিকুল ইসলাম বৃহস্পতিবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিরিন আক্তারকে তুলে নিয়ে বাড়িতে আটকে রেখে বেধড়ক মারধর ও নির্যাতন করে।  

পরে ভুক্তভোগীর পরিবারের সদস্যরা ৯৯৯ নাম্বারে কল করে ঘটনাটি পুলিশকে জানায়। এ ঘটনায় আহত নারী হাসপাতালে চিকিৎসাধীন বলেও জানায় ভুক্তভোগীর পরিবার।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) ঈসমাইল বলেন, ঘটনার খবর পেয়ে শফিকুল ইসলামের বাড়ি থেকে ওই নারীকে উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।