ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় গুলি করে ব্যবসায়ীর টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
উল্লাপাড়ায় গুলি করে ব্যবসায়ীর টাকা ছিনতাই

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গুলি করে ব্যবসায়ীর পাঁচ লাখ টাকা লুট করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এ ঘটনায় ব্যবসায়ী মোবারক (৩৫) আহত হয়েছেন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে উল্লাপাড়া উপজেলার শ্রীকোলা মোড় পার হয়ে ভুতগাছা এলাকায় পেট্টোল পাম্পের পাশে এ ঘটনাটি ঘটে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, উপজেলার ভুতগাছা গ্রামের বাসিন্দা মোবারক আগে বিকাশের এজেন্ট হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে সেটা ছেড়ে দিয়ে নিজেই বিকাশের মাধ্যমে গ্রাহকের টাকা লেনদেন করেন। রাতে তিনি একটি ব্যাগে করে টাকা নিয়ে শ্রীকোলা মোড় থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে দুইটি মোটরসাইকেল তাকে ফলো করছিল। তিনি পেট্টোল পাম্পের কাছে এলে মোটরসাইকেল দুইটি তাকে সামনে থেকে আটকিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় মোবারক ব্যাগটি টেনে ধরে রাখালে ছিনতাইকারীরা চাকু বের করে ফিতা কেটে ব্যাগটি নিয়ে যায়। এ অবস্থায় মোবারক একজন ছিনতাইকারীকে আটকে রাখার চেষ্টা করলে তিনি দুই রাউন্ড গুলি করে পালিয়ে যান। এ ঘটনায় মোবারকের বাম পায়ে ইনজুরি হয়েছে। তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ক্ষতস্থানে গুলি আছে কিনা সেটি জানা যায়নি।

ওসি আরও বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখানে একটি মোটরসাইকেল ও একটি চাকু পাওয়া গেছে। ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। ভিকটিম আহত হয়ে হাসপাতালে থাকায় ঘটনার বিস্তারিত পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।