ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মোটরসাইকেলচাপায় বীর মুক্তিযোদ্ধা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
মোটরসাইকেলচাপায় বীর মুক্তিযোদ্ধা নিহত বীর মুক্তিযোদ্ধা মামুন অর রশীদ: ফাইল ফটো

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে মোটরসাইকেলচাপায় মামুন অর রশীদ (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে কালকিনি উপজেলার সমিতিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত বীর মুক্তিযোদ্ধা মামুন অর রশীদ কালাই-সরদারেরচর গ্রামের মৃত মো. ওসমান মুন্সীর ছেলে। দুর্ঘটনায় আহতরা হলেন, কালকিনি উপজেলার কালাই সরদারেরচর গ্রামের সাজু খানের ছেলে ইমরান খাঁ (২৩) ও সমিতিরহাট এলাকার নুরু হাওলাদারের ছেলে তোফাজ্জেল হাওলাদার (২০)।

জানা গেছে, শ্বশুরবাড়ির জন্য মিষ্টি কিনতে বন্ধু তোফাজ্জেলকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে বাজারের দিকে যাচ্ছিলেন ইমরান। সমিতিরহাট বাজারের কাছাকাছি আসলে কালকিনি-সমিতিরহাট সড়কের উপর দাঁড়িয়ে থাকা বীর মুক্তিযোদ্ধা মামুন অর রশীদকে বেপরোয়াভাবে চাপা দেয় মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই মারা যান ওই বীর মুক্তিযোদ্ধা।  

এ সময় গুরুতর আহত চালক ইমরান ও তার বন্ধুকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দুইজনকেই জেলা সদর হাসপাতালে পাঠান চিকিৎসক। এদিকে এ ঘটনায় মামলার পর ইমরান ও তোফাজ্জেলকে গ্রেফতার করেছে পুলিশ।

মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন জানান, নিহতের ছেলে তাকিবুল রহমান বাদী হয়ে সড়ক পরিবহন আইনে দু'জনের নামে একটি মামলা করেছেন। আটক দুইজনকেই গ্রেফতার দেখানো হয়েছে। তাদের পুলিশ পাহারায় চিকিৎসা শেষে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।