ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় শিক্ষা উপকরণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
নওগাঁয় শিক্ষা উপকরণ বিতরণ

নওগাঁ: নওগাঁয় সদর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলা অডিটরিয়ামে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প অর্থায়নে এবং উপজেলা নারী উন্নয়ন ফোরাম কর্তৃক গৃহীত প্রকল্পের আওতায় এ উপকরণ বিতরণ করা হয়।

শিক্ষক উপকরণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউনও) মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়রম্যান নাইস পারভীনসহ প্রমুখ।

পরে প্রধান অতিথি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে ৬০০টি টিফিন বক্স, ২৫০টি স্কুল ব্যাগ, ১০টি বাইসাইকেল ও ২৬০ জোড়া প্লাস্টিকের বেঞ্চ তুলে দেন।

এর আগে সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন উপজেলা চত্বরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যুরাল’ এর উদ্বোধন করেন ও ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।