ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ছাদ থেকে লাফিয়ে পড়ে মায়ের ‘আত্মহত্যা’, মারা গেল শিশুও

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
ছাদ থেকে লাফিয়ে পড়ে মায়ের ‘আত্মহত্যা’, মারা গেল শিশুও প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ডেমরায় ছাদ থেকে এক মায়ের লাফিয়ে পড়ে আত্মহত্যা করার ঘটনায় তার আহত সন্তানও মারা গেছে।  

রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে শিশুর চাচাতো ভাই আলী হোসেনের বরাতে এ তথ্য নিশ্চিত করেন ডেমরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান।

তিনি বলেন, দাম্পত্য কলহের জেরে সন্তানকে কোলে নিয়ে পাঁচতলা থেকে লাফিয়ে পড়েন মা হালিমা বেগম। ঘটনাস্থলেই তিনি মারা যান। আহত শিশুটিকে স্বজনরা একটি হাসপাতালে নিলে সেখানে সে মারা যায় বলে কিছুক্ষণ আগে সংবাদ পেয়েছি। নিহত হালিমার স্বামীর নাম শাহিনুর রহমান তিনি সোনারগাঁও একটি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক হিসেবে কর্মরত। ডেমরা থানা পুলিশ ঘটনাস্থলে অবস্থান করে বিস্তারিত জানার চেষ্টা করছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতার সূত্রে জানা গেছে, ডেমরার ঘটনায় আহত দুই বছরের শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে। তার মাথায় আঘাত ছিল। পরে তার স্বজনরা উন্নত চিকিৎসার জন্য অন্য হাসপাতালে নিয়ে যায়। শিশুটির চাচাতো ভাই আলী হোসেন সাদমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এ দিকে নিহত হালিমার ভাতিজা আলী হোসেন জানান, রাজধানীর পশ্চিম সানারপাড় তাজুল ইসলামের বাড়ির পাঁচতলায় দুই ভাই তাদের পরিবার নিয়ে এক সঙ্গে ভাড়া থাকেন। তাদের মধ্যে কি নিয়ে দ্বন্দ্ব ছিল বিস্তারিত কিছু জানাতে পারিনি।

>>> পড়ুন সন্তানকে নিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে মায়ের ‘আত্মহত্যা’

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।