ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিশ্বকাপ ফাইনাল খেলা উপলক্ষে খাবারের প্যাকেজ

দেড় ঘণ্টায় ৭ লাখ টাকা বিক্রির প্রত্যাশা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
দেড় ঘণ্টায় ৭ লাখ টাকা বিক্রির প্রত্যাশা 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বিভিন্ন রেস্টুরেন্টে বিশ্বকাপ ফাইনাল খেলা উপলক্ষে প্রায় ৭ লাখ টাকার খাবার বিক্রি হবে প্রত্যাশা মালিকদের।

রোববার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় আর্জেন্টিনা ও ফ্রান্সের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এরই মধ্যে রেস্টুরেন্টগুলোতে নির্ধারিত সব আসন বুকিং সম্পন্ন হয়েছে।

জানা যায়, শহরের নারায়ণগঞ্জ ক্লাব, রুফটপ রেস্টুরেন্ট লা ভিস্তা, রেস্টুরেন্ট পিজ্জা বার্গ, পোর্ট ড্যান্ডিসহ বিভিন্ন রেস্টুরেন্টে আয়োজন করা হয়েছে খেলা দেখানোর। এ ছাড়াও শহরের বাইরের বিভিন্ন রেস্টুরেন্টগুলোতে আয়োজন করা হয়েছে খেলা দেখার। এসব আয়োজনে এরই মধ্যে বুকিং সম্পন্ন হয়েছে দর্শকদের।

এর মধ্যে বিভিন্ন রেস্টুরেন্টে নানা খাবারের প্যাকেজ দেওয়া হয়েছে খেলা উপলক্ষে। ৩৫০ টাকা থেকে শুরু করে ১৫০০ টাকার মধ্যে নির্ধারণ করা হয়েছে এসব প্যাকেজ।

রেস্টুরেন্ট মালিকদের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রতিটি রেস্টুরেন্টের মালিকদের প্রত্যাশা গড়ে ৫০ হাজার থেকে ১ লাখ টাকার খাবার বিক্রি হবে এসব রেস্টুরেন্টে।

শহরের লা ভিস্তার মালিক বিপ্লব বলেন, আমাদের এখানে ১৭০ জনের বুকিং আমরা নিয়েছি। আমাদের সর্বনিম্ন খাবারের প্যাকেজ ৪৫০ টাকা ও সর্বোচ্চ ১ হাজার ২৫০ টাকা। আমরা প্রায় ৭০ হাজারের টার্গেট নিয়েছি আর তা পূরণ হবে আশা আমাদের।

তিনি আরও বলেন, আমাদের মতো রেস্টুরেন্টগুলো শহরে প্রায় ৫ লাখ টাকার খাবার বিক্রি করবে আজ।

অন্যান্য মালিকদের তথ্য অনুযায়ী, সব মিলিয়ে আজ এ দেড় ঘণ্টায় বিক্রি হবে অন্তত ৭ লাখ টাকার খাবার।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।