ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
নরসিংদীতে প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত

নরসিংদী: নরসিংদীর রায়পুরায়  আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়ে হায়দার আলী ওরফে সবুজ (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে চরাঞ্চলের বাঁশগাড়ি ইউনিয়নে বাঁশগাড়ি বাজারে এ ঘটনা ঘটে।

নিহত হায়দার আলী ওরফে সবুজ বাঁশগাড়ি ইউনিয়নের চান্দেরকান্দি এলাকার কালাকাজী বাড়ির হানিফ মিয়ার ছেলে। তিনি বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হাসান রাতুলের সমর্থক। সবুজ বাঁশগাড়ি বাজারে ইজিবাইকের সিরিয়ালম্যান হিসেবে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বর্তমান চেয়ারম্যান জাকির হাসান রাতুল ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। গত ৩ ডিসেম্বর পার্শ্ববর্তী মির্জারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান যুবলীগ নেতা জাফর ইকবাল মানিককে গুলি করে হত্যার পর থেকে বাঁশগাড়ির সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থকরা এলাকা ছেড়ে যায়।

রোববার তারা বাঁশগাড়ি এলাকায় ফিরে অস্ত্রশস্ত্র নিয়ে বর্তমান চেয়ারম্যান জাকির হাসান রাতুলের সমর্থকদের এলাকা ছাড়া করার জন্য হামলা শুরু করে। এসময় বর্তমান চেয়ারম্যান জাকির হাসান রাতুলের কিছু সমর্থক এলাকা ছেড়ে পালিয়ে যায়।

পরে আশরাফুল হকের সমর্থকরা বাঁশগাড়ি বাজারে গিয়ে জাকির হাসান রাতুলের সমর্থক ইজিবাইক সিরিয়ালম্যান হায়দার আলী ওরফে সবুজকে গুলি করে। এ সময় তাদের গুলিতে ৫ জন আহত হয়। গুরুতর আহতাবস্থায় গুলিবিদ্ধ সবুজকে উদ্ধার করে নরসিংদীর ১০০ শয্যা জেলা হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা পৌনে ৭টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাঁশগাড়ির ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন রাতুল বলেন, রোববার বিকেলে সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থকেরা আমাদের ওপর অর্তকিত হামলা চালায়। হামলায় আমরা এদিক সেদিক ছুটে যাই। পরে আমার সমর্থক সবুজকে বাঁশগাড়ি টু মির্জাচর সংলগ্ন রাস্তার পাশে আশরাফুলের সমর্থকরা তাকে গুলি করে হত্যা করে।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, আমরা একজন আহত হওয়ার খবর পেলেও মৃত্যুর খবর পাইনি। এ ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে। ঊর্ধ্বতন কর্মকর্তা ও অতিরিক্ত ফোর্স নিয়ে পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা কাজ করছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।