ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাসের ধাক্কায় প্রাণ গেল যুবলীগ নেতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
বাসের ধাক্কায় প্রাণ গেল যুবলীগ নেতার

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় মামুনুর রশিদ ওরফে প্রিন্স বাবু (৩২) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

রোববার (১৮ ডিসেম্বর) রাত পৌনে ৮টায় উপজেলার রাঙামাটি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মামুনুর রশিদ উপজেলার আলাদীপুর ইউনিয়নের সিঁন্দুরহাটা এলাকার শাহাদাত হোসেনের ছেলে।  

তিনি ওই ইউনিয়নের সাবেক ইউপি সদস্য, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও শহীদ স্মৃতি আদর্শ কলেজের কম্পিউটার বিভাগের প্রভাষক ছিলেন। তিনি মোহনা টেলিভিশনের সাবেক দিনাজপুর প্রতিনিধি এবং উপজেলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ফুলবাড়ীর দিকে যাচ্ছিলেন মামুনুর রশিদ। পথে রাঙামাটি এলাকায় পৌঁছালে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৫-৩৮০৭) একটি বাস তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, মরদেহ বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় হানিফ পরিবহনের বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।  

আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।