ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় ৫ দোকানে হামলা, যুবলীগ নেতাসহ আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
আশুলিয়ায় ৫ দোকানে হামলা, যুবলীগ নেতাসহ আহত ৩ হামলায় ক্ষতিগ্রস্ত শো-রুম

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানসহ কয়েকটি দোকানে হামলা করা হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ার গাজিরচট চারালপাড়া এলাকায় সোহাগ নামে এক যুবলীগ নেতার সুরুমে হামলার ঘটনা ঘটে৷ পরে পুলিশ এসে তদন্ত করে৷

হামলায় আহতরা হলেন-আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ৭ ওয়ার্ডের যুগ্ম সাধারণ সম্পাদক মোফাজ্জল, সুরুমের মালিক আরেক যুবলীগ নেতা সোহাগ মুন্সির বাবা হরমুজ মুন্সী ও হারুণ মুন্সী।

 

অভিযুক্তরা হলেন-হারুন ভান্ডারি, আলী, কাদের, রাব্বি ও দেলা। তারা সবাই একই এলাকার বাসিন্দা।

হামলায় আহত চায়ের দোকানি হারুণ মুন্সী বলেন, রাতে চারালপাড়া আমাদের এখানে আশেপাশের সব দোকানে লোকজন খেলা দেখছিলো। হঠাৎ করে দেশীয় অস্ত্র নিয়ে এসে মারধর করতে থাকে আলী, কাদের, রাব্বিসহ আরও ২৫ থেকে ২৫ জন। এ সময় সোহাগের শো-রুমসহ আমার দোকান ও আরও চারটা দোকান ভাঙচুর করে। আমাকে মারে ও শো-রুমে থাকা দুইজনকে মারধর করে পরে শোরুমে থাকা টাকা লুটপাট করে নিয়ে যায়। এলাকার লোকজন আমাদের হাসপাতালে নিয়ে যায়। একজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বাংলানিউজকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এসে কয়েকটি দোকান ভাঙচুর অবস্থায় দেখি। হাসপাতালেও নাকি অসুস্থ অবস্থায় কয়েকজন ভর্তি আছে বলে জানতে পেরেছি। ভুক্তভোগীদের থানায় অভিযোগ দিতে বলেছি। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।