ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আর্জেন্টিনার বিজয় মিছিলে স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
আর্জেন্টিনার বিজয় মিছিলে স্কুলছাত্রের মৃত্যু

কুমিল্লা: অবশেষে ৩৬ বছর পর মেসির হাত ধরে শিরোপার স্বাদ পেল আর্জেন্টিনা। জয়ের পর থেকেই সারাদেশে আনন্দ মিছিল ও উৎসবে ভক্ত-সমর্থকের মাঝে বইছে আনন্দের জোয়ার।

তবে আনন্দের মধ্যে অনাকাঙ্ক্ষিতভাবে ঘটে যাওয়া কিছু ঘটনা ছেদ করে আনন্দের জোয়ার। মুহূর্তেই উৎসব রূপান্তর হয় বিষাদে। এমনই এক ঘটনা ঘটেছে কুমিল্লায়। সেখানে  বিজয় মিছিল করার সময় এক ক্ষুদে সমর্থকের অনাকাঙ্ক্ষিত মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে কুমিল্লার মনোহরগঞ্জে। আর্জেন্টিনার জয়ের পর বিজয় মিছিল করার সময় মোটরসাইকেলের ধাক্কায় মারা যায় এক স্কুলছাত্র। এ ঘটনায় বিজয় মিছিলটি মুহুর্তেই রূপ নেয় শোক ও বিষাদের মিছিলে।

রোববার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার পর উপজেলার খিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্র মনোহরগঞ্জ উপজেলার খিলা পূর্ববাতাবাড়িয়া গ্রামের মিলন মিয়ার ছেলে শাওন মিয়া (১২)। সে খিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

সোমবার (১৯ ডিসেম্বর) সকালে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার লাকসাম হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমন চৌধুরী।

তিনি বলেন, আর্জেন্টিনার জয়ে রাত ১২টার পর সমর্থকেরা কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে আনন্দ মিছিল বের করে। মিছিলে শাওনও ছিল। আনন্দ মিছিলটি খিলা পূর্ববাতাবাড়িয়া ইউটার্নে আসলে মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলে মারা যায় শাওন। খবর পেয়ে গিয়ে দেখি পরিবার মরদেহ নিয়ে গেছে।

উল্লেখ্য, রোববার (১৮ ডিসেম্বর) ছিল কাতার বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। এ ম্যাচে দারুণ প্রতিদ্বন্দ্বী করে ফ্রান্সের বিপক্ষে ম্যাচ জিতে নেয় লিওনেল মেসির আর্জেন্টিনা। ফলে মুহূর্তেই দেশ পরিণত হয় এক উৎসবের আনন্দপুরীতে।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।