ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লরির নিচে চাপা পড়ে মোটরসাইকেল চালক নিহত, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
লরির নিচে চাপা পড়ে মোটরসাইকেল চালক নিহত, আহত ২

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছে।  

সোমবার (১৯ ডিসেম্বর) সকাল ১০টায় কুমিল্লা-সিলেট মহাসড়কে সদর উপজেলা আহরন্দ এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত মোটসাইকেল চালক আনিস (২২) সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের আমীর আলীর ছেলে। আহতরা হলেন- ঘাটুরা গ্রামের সারাফাত মিয়ার ছেলে বাছির (২৮) ও শহরের পীরবাড়ি এলাকার দুদ মিয়ার ছেলে জুয়েল (২৪)।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে ৩ জন আরোহী নিয়ে কুমিল্লাগামী মোটরসাইকেলটি আহরন্দ ব্রিজ থেকে নামার সময় দ্রুত গতিতে একটি সিএনজি চালিত অটোরিকশাকে ওভারটেক করতে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা লং ব্যাহিকেল (লরির) নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হয় এবং তার সঙ্গে থাকা অপর দুই আরোহী গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে এবং আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে পাঠায়। চিকিৎসক গুরুতর আহতাবস্থায় বাছিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়।  

খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দু বসু জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসাপাতালে পাঠায়। নিহতের মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় লরিটিকে জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।