ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বস্তায় মিলল বিপুল পরিমাণ মাদক, আটক ৪ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
বস্তায় মিলল বিপুল পরিমাণ মাদক, আটক ৪  আটক ৪ মাদক কারবারি

ফেনী: ফেনীতে ২৯৭ বোতল ফেনসিডিল, ১০ কেজি গাঁজা ও বিদেশি মদ উদ্ধারসহ চার মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব।

তারা জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন যে, কয়েকজন মাদক কারবারি ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুরে একটি ফিলিং স্টেশন সংলগ্ন রেস্টুরেন্টের সামনে মাদকসহ গাড়িতে উঠার জন্য অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে ভোর সাড়ে ৪টার দিকে র‌্যাব-৭ চট্টগ্রামের একটি দল ওই স্থানে অভিযান চালিয়ে মো. ইমাম হোসেন, আল-আমিন, মো. বশির আহম্মেদ ও টারজান নামে চার মাদক কারবারিকে আটক করে। আটকরা কুমিল্লার চৌদ্দগ্রাম থানার ডিমাতলী গ্রামের বাসিন্দা।

আটকদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের কাছে থাকা তিনটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ১০ কেজি গাঁজা, তিন বোতল বিদেশি মদ ও ২৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লা জেলার সীমান্তবর্তীর সিন্ডিকেটের মাধ্যমে ফেনী ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছিল। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের মূল্য প্রায় ৫ লাখ টাকা। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।  

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক উপ-পরিচালক ও  স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম  এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।