ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে মহাসড়কের পাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
হবিগঞ্জে মহাসড়কের পাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে জেলা প্রশাসন। এ উচ্ছেদ অভিযান মহাসড়ককে চার লেনে উন্নীতকরণ কার্যক্রমের অংশ।

সোমবার (১৯) ডিসেম্বর সকাল থেকে দুপুর পর্যন্ত উচ্ছেদ কার্যক্রমে নেতৃত্ব দেন জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন। এ সময় এক্সকেভেটর দিয়ে শতাধিক পাকা ও আধপাকা স্থাপনা গুড়িয়ে দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন বাংলানিউজকে জানান, শায়েস্তাগঞ্জ থানা কমপ্লেক্সের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে এ স্থাপনাগুলো উচ্ছেদ করা হয়েছে। মহাসড়ককে চার লেনে উন্নীতকরণ কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। উচ্ছেদ করা শতাধিক স্থাপনার মধ্যে অধিকাংশই ছিল ব্যবসা প্রতিষ্ঠান। সেগুলো পাকা ও আধপাকা।

এ সময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিদ ভূঞা ও হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের (সওজ) উপ-বিভাগীয় প্রকৌশলী রাকিব আকবরসহ পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।