ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘শেখ হাসিনার আমলেই খুলনা অঞ্চলের উন্নয়ন হয়েছে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
‘শেখ হাসিনার আমলেই খুলনা অঞ্চলের উন্নয়ন হয়েছে’

খুলনা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই খুলনা অঞ্চলের অনেক উন্নয়ন হয়েছে। তিনি ২১ ডিসেম্বর খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠান সফল করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা ও সবার সহযোগিতা কামনা করেন।

প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চ্যুয়ালি ২১ ডিসেম্বর দেশের ৫১টি জেলার বিভিন্ন স্থানের দুই হাজার কিলোমিটার উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন করবেন। এ উপলক্ষে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

এ সময় সিটি মেয়র বলেন, সব ক্ষেত্রে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

সভায় জানানো হয়, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীন সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতায় দেশের ৫১টি জেলার মধ্যে খুলনা ও টাঙ্গাইল জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চ্যুয়ালি যুক্ত থাকবেন। প্রধানমন্ত্রী ২১ ডিসেম্বর সকাল ১০টায় খুলনা জেলা স্টেডিয়াম প্রান্তের সঙ্গে ভার্চ্যুয়ালি যুক্ত থাকবেন। প্রধানমন্ত্রী এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কথা বলবেন। খুলনার জিরোপয়েন্ট থেকে চুকনগর সড়কসহ বিভিন্ন সড়কের উদ্বোধন করবেন। অনুষ্ঠানে প্রায় পাঁচ হাজার মানুষের সমাগম হবে বলে সভায় আশা করা হয়।

খুলনার জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদিকুর রহমান খান, কেএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম, খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মো. আলমগীর কবির, মকবুল হোসেন মিন্টু প্রমুখ বক্তব্য দেন।

সভায় বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।