ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিনস অ্যাওয়ার্ড পেলেন রাবির ৩৩ শিক্ষার্থী

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
ডিনস অ্যাওয়ার্ড পেলেন রাবির ৩৩ শিক্ষার্থী

রাবি: স্নাতকোত্তর শ্রেণিতে বিশেষ কৃতিত্বপূর্ণ ফল অর্জন করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৩৩ জন শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। অনুষদের আওতাধীন পাঁচটি বিভাগের এমবিএ পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ অর্জনকারী শিক্ষার্থীদের হতে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। এ সময় ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত এমবিএ উত্তীর্ণ শিক্ষার্থীদের ক্রেস্ট, সনদপত্র ও নগদ পাঁচ হাজার করে টাকা দেওয়া হয়েছে।

পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের তামিম মুনজের আল হাসান, মসনদে আলম, শাহা আলী, শহীদুল ইসলাম সোহাগ, সীমা দত্ত, তৃনা সাহা, নাহিদা আক্তার, নাসরিন সুলতান জ্যোতি, অন্তিকা সরকার, মুক্তা খাতুন, সাদিয়া ইসলাম বৃষ্টি ও আফরোজা ইয়াসমিন; ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের রায়হান তালুকদার, শাহ্ আলম তালুকদার, রবিউল আওয়াল, মনিয়া শারমিন রিম্পা, সোয়াইব ইসলাম, ফারিয়া ইসলাম অরিদি, হৈমন্তি সুকলা, নুরুল ইসলাম নিপু ও মো. শিপন রানা।

মার্কেটিং বিভাগের মুন্নি খাতুন, সোলাইমান মল্লিক, রাহাত তুহিন, হাফিজা ইয়াজ বাহুন সম্পা, জগদিস দাস ও উৎপল কুমার মন্ডল; ফাইন্যান্স বিভাগের মোহাম্মদ তাহান আব্দুল্লাহ, ইসরাত জাহান, মোহাম্মদ সুজাউল আলম ও নোশিন মুস্তফা মৌ; ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের নাজমুন নাহার শোভা ও রমজান আলী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, শিক্ষার্থীরা তাদের মেধাকে কাজে লাগিয়ে দেশ ও জাতির সার্বিক সমৃদ্ধি ও কল্যাণে অবদান রাখবে বলে আশা করি। এই স্বীকৃতি আগামীতে তাদেরকে আরও বড় অর্জনের জন্য অনুপ্রাণিত করবে।

ফাইন্যান্স বিভাগের অধ্যাপক মো. মোকছিদুল হকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক মো. ফরিদুল ইসলাম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক মো. হুমায়ুন কবীর ও কোষাধ্যক্ষ অধ্যাপক মো. অবায়দুর রহমান প্রামানিক।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।