ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিটের বাড়িতে ককটেল নিক্ষেপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিটের বাড়িতে ককটেল নিক্ষেপ

মিরসরাই উপজেলার ১২ নম্বর খইয়াছড়া ইউনিয়নে ‘শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণকালে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিটের বাড়িতে ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।  

সোমবার (১৯ ডিসেম্বর) বিকেলে নয়দুয়ার এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার ঘটনায় নিয়াজ মোর্শেদ এলিট জানান, জুনিয়র চেম্বার চট্টগ্রামের উদ্যোগে আজকে মিরসরাইয়ে হুইল চেয়ার বিতরণ করি। এরপর দুপুরে মিরসরাইয়ে দুই প্রেসক্লাবের সঙ্গে দুপুরে খাওয়ার আয়োজন ছিল। আমাদের প্রোগ্রাম প্রায় শেষের দিকে, সবাই চলে যাওয়ার সময় বেশ কয়েকটি গ্রেনেড, হাত বোমা, গুলি, ককটেল নিক্ষেপ এবং রকেট লঞ্চারের বিস্ফোরণ ঘটায় সন্ত্রাসীরা।

তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে আমি জননেত্রী শেখ হাসিনা, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশনা অনুযায়ী এলাকায় মানবতার সেবা করে যাচ্ছি। স্থানীয় একটি পক্ষ মানবতার সেবা বন্ধ করতে বহুবার আমার ওপর হামলার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। আমি শেখ হাসিনার কর্মী, আমি শেখ ফজলে শামস পরশ ভাইয়ের কর্মী, হামলা চালিয়ে আমার জন্মস্থান মিরসরাইবাসীর সেবা করা থেকে আমাকে কেউ দূরে রাখতে পারবে না। এ ঘটনায় আইনের আশ্রয় নেওয়া হবে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেনের দাবি, নিয়াজ মোর্শেদ এলিটের বাড়িতে হামলা হয়েছে এ ধরনের কোনো তথ্য তিনি পাননি। থানায় কোনো ধরনের অভিযোগও করেনি কেউ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।