ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ২২৭টি ভারতীয় থ্রিপিসসহ চোরাকারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
ভৈরবে ২২৭টি ভারতীয় থ্রিপিসসহ চোরাকারবারি আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান চালিয়ে ২২৭টি ভারতীয় থ্রিপিসসহ রিয়াজ উদ্দিন আহমেদ (৩৯) নামে এক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

সোমবার (১৯ ডিসেম্বর) দিনগত রাতে কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

 

আটক চোরাকারবারি রিয়াজ উদ্দিন আহমেদ (৩৯) ঢাকা মহানগরের খিলগাঁও থানার ১০ নং রোডের ২৯ নং দক্ষিণ বনশ্রী এলাকার মৃত জাহাঙ্গীর আহমেদের ছেলে।  

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৯ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার নাটালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় চোরাকারবারি রিয়াজ উদ্দিন আহমেদকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ২২৭টি ভারতীয় থ্রিপিস ও নগদ ৮ হাজার টাকা উদ্ধার করে জব্দ করা হয়।  

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায়, আটক চোরাকারবারি রিয়াজ উদ্দিন আহমেদ (৩৯) দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে বিভিন্ন প্রকার ভারতীয় পণ্য দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, অভিযানে উদ্ধারকৃত ভারতীয় পণ্য (থ্রিপিস) ও আটক চোরাকারবারি রিয়াজ উদ্দিন আহমেদ (৩৯) এর বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মোতাবেক আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।