ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতায় বিয়ে করবেন তিনি!

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
আর্জেন্টিনা বিশ্বকাপ জেতায় বিয়ে করবেন তিনি!

ফেনী:  আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন ফেনীর পরশুরামের এক জনপ্রতিনিধি।  

এবারের বিশ্বকাপ আর্জেন্টিনা জিতলে বিয়ে করবেন- এমন প্রতিশ্রুতি দিয়ে রীতিমত বিপাকে পড়েছেন ফজলুল বারী মনছুর (৪০) নামের ফেনীর পরশুরামের মীর্জা নগর ইউনিয়ন পরিষদের (ইউপি) এই সদস্য।

 

তিনি ওই ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত সদস্য। এ ছাড়া তিনি উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও মির্জানগর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি। এর আগে দীর্ঘদিন ধরে পরিবারের পক্ষ থেকে বিয়ের জন্য চাপ দিলেও তিনি বিয়ে করবেন না বলে জানিয়ে দেন। বলে পরিবারকে জানান।

ইউপি সদস্য ফজলুল বারী গত ২৯ নভেম্বর নিজের ফেসবুক টাইমলাইনে এক স্ট্যাটাসে জানান, এবার আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে অতিসত্বর বিয়ে করবেন। পরে তার অনুসারীরা একাধিকবার শতভাগ প্রতিশ্রুতি আদায়ের চেষ্টা করেন। একপর্যায়ে তিনি নিজ দলের নেতাকর্মী ও সমর্থকদের কাছে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দেন।

গত রোববার রাতে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ার পর তার গ্রাম ও আশপাশের প্রায় দুই শতাধিক মানুষ মিছিল নিয়ে ফজলুল বারীর বাড়িতে যায়। পরে তাকে স্থানীয় তুলাতুলি বাজারে পাওয়া যায়। প্রতিশ্রুতির বিষয় তাকে চাপ দিলে একপর্যায়ে তিনি তিন মাসের মধ্যে বিয়ে করবেন বলে ফের প্রতিশ্রুতি দেন।

ফজলুল বারী মনছুর বলেন, আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের পর স্থানীয় আর্জেন্টিনার ভক্ত, নিজ দলের নেতা-কর্মী ও স্থানীয় লোকজন মিছিল নিয়ে আমার বাড়িতে আসে। আমি আগামী তিন মাসের মধ্যে বিয়ে করার ঘোষণা দিয়েছি।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এসএইচডি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।