ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মেট্রোরেল উদ্বোধনে লাখো মানুষ জমায়েতের প্রত্যাশা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
মেট্রোরেল উদ্বোধনে লাখো মানুষ জমায়েতের প্রত্যাশা

ঢাকা: মেট্রোরেল উদ্বোধনী সমাবেশে লাখো মানুষ জমায়েত হবে বলে প্রত্যাশা করছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বুধবার (২১ ডিসেম্বর) এ ব্যাপারে রাজধানীর উত্তরার দিয়াবাড়িতে এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করেন।

 

তিনি বলেন, আমরা একটি আনন্দঘন অনুষ্ঠানের অপেক্ষায় আজকে এখানে সমবেত হয়েছি। মেট্রোরেলের উদ্বোধন করার যে পদ্ধতি ছিল আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা বলেছেন শুধু অল্প কয়েকজন ভিআইপি মেহমান নিয়ে আমি মেট্রোরেল চালু করব না। আমি যাব এবং আমি জনগণের সামনে কথা বলব। তাই তিনি আসছেন আগামী ২৮ ডিসেম্বর। এ জনসভা সফল করার জন্য আপনারা একলাখ মানুষের সমাবেশের কথা বলেছেন। আমি বলেছি এখানে লক্ষ-লক্ষ মানুষের সমাবেশ হবে। আমি বিশ্বাস করি। আগামী ২৮ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে সে সমাবেশ হবে। আপনাদের সবাইকে ভোরে উঠেই এখানে এসে জমায়েত হতে হবে।

প্রসঙ্গত, আগামী ২৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উপস্থিত থেকে মেট্রোরেলের উদ্বোধন করবেন। এটি জনসাধারণের জন্য কবে উন্মুক্ত করা হবে, সে বিষয়ে প্রধানমন্ত্রী নির্দেশনা দেবেন বলে জানিয়েছিলেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এমএএন সিদ্দিক।

তবে, পরিকল্পনা অনুযায়ী উদ্বোধনের পরদিন থেকে টিকেট কেটে সাধারণ যাত্রীরা মেট্রোরেলে চড়তে পারবেন বলে আশা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এমকে/জেএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।