ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ওভারটেক করতে গিয়ে প্রাণ গেল মোটরসাইকেল চালকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
ওভারটেক করতে গিয়ে প্রাণ গেল মোটরসাইকেল চালকের প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: সচুয়াডাঙ্গার শহরের বাদুড়তলায় ট্রাকচাপায় জব্বার হোসেন (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বুধবার (ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে শহরের বাদুড়তলা হোটেল শাহেদ প্যলেসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জব্বার চুয়াডাঙ্গা পৌর এলাকার জোয়ার্দ্দার পাড়ার মৃত বোরহান হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে জব্বার মোটরসাইকেল যোগে বড় বাজার থেকে নিজ বাড়ি জোয়ার্দ্দার পাড়ায় ফিরছিলেন। এ সময় শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে একটি ইজিবাইক ওভারটেক করতে গিয়ে রাস্তায় পড়ে যায়। পরে পেছন দিক থেকে আসা সবজিবোঝায় একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয় জব্বার। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, ট্রাকটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এর আগে সকাল ৮টার দিকে দামুড়হুদা উপজেলার নতুনপাড়া গ্রামে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় এক কিশোর নিহত হয়েছেন। ১২ ঘণ্টার ব্যবধানে চুয়াডাঙ্গার সড়কে দুইজন নিহত হন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।