ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছাগলনাইয়ায় ব্যবসায়ীর ১৫ লাখ টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
ছাগলনাইয়ায় ব্যবসায়ীর ১৫ লাখ টাকা ছিনতাই

ফেনী: ছাগলনাইয়া উপজেলাধীন রাধানগরে দ্বীন মোহাম্মদ মজুমদার মজনু (৪৫) নামে এক ব্যবসায়ীর ১৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। উপজেলার রাধানগর ইউনিয়নের মধুগ্রাম কামার বাড়ী ব্রিজের সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

ছিনতাইকারীদের হামলায় ইসলামী ব্যাংক লিমিটেডের উত্তর কুহুমা শান্তির বাজার এজেন্ট ব্যাংকের সত্ত্বাধিকারী ওই ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন।

দ্বীন মোহাম্মদ মজনু নিজেই এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল পৌনে দশটার দিকে এজেন্ট ব্যাংকের টাকা সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে উত্তর কুহুমা শান্তির বাজার যাওয়ার পথে আগে থেকে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা আমার ওপর হামলা করে। তারা লাঠি দিয়ে আমাকে আঘাত করেন। এতে আমি মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত হই। এ সময় আমার ব্যাগে থাকা ১৫ লাখ টাকা তাররা ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক স.ম. ফেরদৌস জাহান বেগম শারমিন জানান, দ্বীন মোহাম্মদ মজনুর হাতে, পায়ে ও পিঠে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ বলেন, ছিনতাইয়ের ঘটনা শুনেছি। তবে কোনো অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব।

বিষয়টি নিয়ে প্রশ্ন করলে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান মজনু।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এসএইচডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।