ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে চাচার হাতে ভাতিজা খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
নরসিংদীতে চাচার হাতে ভাতিজা খুন

ঢাকা: নরসিংদীর হাজিপুরে জমি সংক্রান্ত মামলার জেরে চাচা আসাদ মিয়ার হাতে ভাতিজা কাদির মিয়া (৩৪) খুন হয়েছেন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ৮টার দিকে হাজিপুরের বদরপুর গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহত কাদির মিয়ার স্ত্রী রুনি আক্তার জানান, তাদের গ্রামের নাম বদরপুর। কাদিরের বাবার নাম হোসেন মিয়া। তারা গ্রামে কৃষি কাজ করেন। কাদিরের চাচা আসাদ মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে গত পাঁচ মাস আগে আসাদ মিয়া কাদিরের বাবা হোসেন মিয়া ও মা নাজমা বেগমকে মারধর করেন। পরে তাদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মামলা করা হয়।

তিনি আরও জানান, আজ সকালে জমি ও মামলার বিষয় নিয়ে চাচা আসাদ মিয়ার সঙ্গে কাদিরের তর্কাতর্কি হয়। এক পর্যায়ে চাচা আসাদসহ তার নাতি আজাদ, লিটন, পাভেল, তুহিন কাদিরকে রড দিয়ে পেটায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় কাদিরকে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, নরসিংদী থেকে আহত অবস্থায় কাদির নামে এক যুবককে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।