ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সালথায় আড়ার সঙ্গে ঝুলছিল স্কুলছাত্রীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
সালথায় আড়ার সঙ্গে ঝুলছিল স্কুলছাত্রীর মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় রা‌বেয়া খাতুন (১৩) নামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামে নিজ ঘরের আড়া থেকে ঝুলন্ত অবস্থায় তার মরহেদ উদ্ধার করা হয়।

নিহত রা‌বেয়া ওই গ্রামের কৃষক মো. জালাল মোল্যার মেয়ে। দুই বোন এক ভাইয়ের মধ্যে রা‌বেয়া ছিল মেজো। সে এবার সালথা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় ষষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য লটারিতে মনোনীত হয়।

নিহত ছাত্রীর বোন আছিয়া বেগম বলেন, রা‌বেয়া অনেক জেদি ছিল। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রা‌বেয়া‌কে বাড়িতে রেখে আমার মা ছোট ভাইকে মাদরাসায় এগিয়ে দিতে যান। তখন বাড়ির পাশের খোলা মাঠে রা‌বেয়া তার সহপাঠীদের সঙ্গে খেলাধুলা করছিল। সেখানে এক সহপাঠীর সঙ্গে রা‌বেয়ার ঝগড়া হয়। এতে সে অভিমান করে বাড়িতে এসে গলায় ফাঁস দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে।

তিনি আরও বলেন, রা‌বেয়া এবার উপ‌জেলার কাউলীকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণিতে বৃত্তি পরীক্ষা দিয়েছে। পাশাপাশি সালথা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় ভর্তির জন্য লটারিতে মনোনীত হয়েছিল। তবে নতুন স্কুলে যাওয়ার আগেই রা‌বেয়া চলে গেল।

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রা‌বেয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।