ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বড়দিন উদযাপন উপলক্ষে সোনারগাঁও হোটেলে বর্ণাঢ্য আয়োজন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
বড়দিন উদযাপন উপলক্ষে সোনারগাঁও হোটেলে বর্ণাঢ্য আয়োজন

ঢাকা: বছর ঘুরে আবারও দোরগোড়ায় বড়দিন। বড়দিন উদযাপন ও ইংরেজি নববর্ষ বরণ উপলক্ষে ঢাকার ঐতিহ্যবাহী পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে প্রতিবছরের মতো এ বছরও থাকছে বর্ণিল আয়োজন।

সমগ্র হোটেলজুড়ে বিরাজ করবে উৎসবের আমেজ। থাকবে জমকালো সাজসজ্জা।  

হোটেল কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে জানায়, হোটেলের লবি ও ক্যাফে বাজার রেস্তোরাঁতে থাকবে ক্রিসমাস ট্রি এবং বিশেষ গুডিজ হাউজ।  

বড়দিনে আসা শিশুদের বিভিন্ন চমকপ্রদ উপহার দিয়ে বরণ করে নেওয়ার জন্য উপস্থিত থাকবে সান্তাক্লজ। আসা অতিথিদের উৎসবের পরিপূর্ণ আমেজ দেওয়ার জন্য হোটেলের টেরাকোটা চত্বরে থাকবে জমকালো সাজসজ্জা এবং সেইসঙ্গে হোটেলের প্রবেশদ্বারে থাকবে বিশেষ আলোকজ্জল রেইনডিয়ার।  

বড়দিন উপলক্ষে সোনারগাঁও হোটেলের সুইমিংপুলের পাশে অবস্থিত ওয়েসিসে ২৫ ডিসেম্বর সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে ‘ক্রিসমাস কিডস্ কার্নিভ্যাল’। এ কার্নিভ্যালে শিশুরা বিভিন্ন রকম গেম রাইড, পাপেট শো, ম্যাজিক শো ও নাগরদোলাসহ আরও অনেক কিছু উপভোগ করতে পারবে। কার্নিভ্যালে আসা প্রাপ্তবয়স্ক ও শিশু সবার জন্য টিকিটের মুল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি মাত্র ১২০০ টাকা। ব্র্যাক ব্যাংকের কার্ড ব্যবহার করলেই পাওয়া যাবে টিকিট মূল্যের ওপর ১৫ শতাংশ ছাড়।  

বড়দিনের বর্ণিল আয়োজনের অংশ হিসেবে হোটেলের ক্যাফে বাজার রেস্তোরাঁতে থাকবে বিশেষ বুফে ডিনার, যার মূল্য নির্ধারণ করে হয়েছে জনপ্রতি মাত্র ৫৫০০ টাকা। হোটেলের সুইমিংপুলের পাশে অবস্থিত পুলক্যাফেতেও থাকবে আকর্ষণীয় বারবিকিউ বুফে ডিনার। এ বুফে ডিনারও পাওয়া যাবে জনপ্রতি মাত্র ৫৫০০ টাকায়। ক্যাফে বাজার ও পুলক্যাফে দুই রেস্তোরাঁতেই বুফে ডিনারে থাকবে নির্দিষ্ট ব্যাংক কার্ডে ১টি কিনলে ১টি ফ্রি অফার। এছাড়া হোটেলের লবি লাউঞ্জ ও লবিতে অবস্থিত গুডিজ হাউজে ২৫ ডিসেম্বর পাওয়া যাবে রকমারি ক্রিসমাস গুডিজ, হরেক রকম ক্রিসমাস কেক ও পেস্ট্রি।

বড়দিন উপলক্ষে সোনারগাঁও হোটেলের প্যাসিফিক অ্যাভিনিউতে সন্ধ্যা ৬টা থেকে রাত ২টা পর্যন্ত চলবে আকর্ষণীয় লাইভ মিউজিকের অনুষ্ঠান এবং প্যাসিফিক অ্যাভিনিউতে প্রবেশের টিকিটের মুল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি মাত্র ৬০০০ টাকা।

২০২২ সালকে বিদায় জানিয়ে ২০২৩ সালকে খুবই বর্ণাঢ্যভাবে বরণ করে নেওয়ার জন্য ৩১ ডিসেম্বর সোনারগাঁও হোটেলের ক্যাফে বাজার থাকবে বিশেষ বুফে ডিনার ও পুলক্যাফেতে থাকবে আকর্ষণীয় বারবিকিউ বুফে ডিনার। দুই রেস্তোরাঁতেই বুফে ডিনারের মুল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি মাত্র ৫৫০০ টাকা। সেইসঙ্গে বুফে ডিনারে নির্দিষ্ট ব্যাংক কার্ডে থাকবে ১টি কিনলে ১টি ফ্রি অফার।  

বছরের শেষ দিবস ৩১ ডিসেম্বর সোনারগাঁও হোটেলের প্যাসিফিক অ্যাভিনিউতে সন্ধ্যা ৬টা থেকে রাত ২টা পর্যন্ত চলবে আকর্ষণীয় লাইভ মিউজিকের অনুষ্ঠান। এ অনুষ্ঠানে বিভিন্ন দেশীয় সঙ্গীত ব্যান্ড তাদের মনোমুগ্ধকর পরিবেশনার মধ্য দিয়ে নতুন বছরকে বরণ করে নেবে। প্যাসিফিক অ্যাভিনিউতে প্রবেশের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি মাত্র ৬০০০ টাকা।

বড়দিন ও নববর্ষ উপলক্ষে হোটেলর রেস্তোরাঁগুলোতে বিভিন্ন অফারের পাশাপাশি হোটেলের রুমের ক্ষেত্রেও চলবে আকর্ষণীয় অফার। প্রতিরাত মাত্র ১৫,০০০ টাকায় দুজনের জন্য বুফে ব্রেকফাস্ট ও বুফে ডিনারসহ পাওয়া যাবে ডিলাক্স রুম।

বড়দিন ও নববর্ষের জমকালো আয়োজনের অংশ হিসেবে হোটেলে আকর্ষণীয় র‍্যাফেল ড্র-এর ব্যবস্থাও রয়েছে। এ র‍্যাফেল ড্রতে অংশগ্রহণ করে জিতে নিন আকর্ষণীয় উপহার।

আয়োজিত সব অনুষ্ঠানের টিকিট এখন থেকেই পাওয়া যাচ্ছে হোটেললবিতে। এছাড়া +৮৮০১৭১৩৩৮২৬০৯ ও +৮৮০২২২২২৪০৪০০ নম্বরে কল করে অনুষ্ঠান সম্পর্কিত যেকোনো তথ্য জেনে নিতে পারবেন আগ্রহী অতিথিরা।

বাংলাদেশ সময়: ০১০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।