ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দিনাজপুরে ট্রাকচাপায় বৃদ্ধার মৃত্যু, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
দিনাজপুরে ট্রাকচাপায় বৃদ্ধার মৃত্যু, আহত ২

দিনাজপুর: দিনাজপুরে ট্রাকচাপায় সঞ্জিণী মুর্মু (৭৫) নামে এক আদিবাসী বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (২৫ ডিসেম্বর) সকাল পৌনে ৭টার দিকে সদর উপজেলার ফার্মহাটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়।  

নিহত সঞ্জিণী মুর্মু কাহারোল উপজেলার সাইনগর এলাকার মৃত হপনা মুর্মুরের স্ত্রী। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তবে তাদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায় নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে একটি ধানের তুষ (পাতান ধান) বোঝাই ট্রাক দশমাইলের দিকে যাচ্ছিল। পথে ফার্মহাটের সামনে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারী বৃদ্ধাকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান সঞ্জিণী মুর্মু। আর আহত হন আরও। পরে স্থানীয়রা বিষয়টি দশমাইল হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসকে খবর দিলে নিহত ও আহত উদ্ধার করে। পরে আহত দুইজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

এ বিষয়ে দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করে তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি বর্তমানে পুলিশ হেফাজতে আছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।