ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তুলে নিয়ে যাচ্ছিলেন এসআই, সড়কে ছিটকে পড়ে আহত নারী! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
তুলে নিয়ে যাচ্ছিলেন এসআই, সড়কে ছিটকে পড়ে আহত নারী! 

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওয়াদুদের মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আয়ফুন বেগম (৩০) নামে এক নারী আহত হয়েছেন। আহত নারীর অভিযোগ, এসআই ওয়াদুদ তাকে জোর করে তুলে নিয়ে যাচ্ছিলেন।

রোববার (২৫ ডিসেম্বর) রাতে আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা সিএনজি অটোরিকশা স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহত আয়ফুন হবিগঞ্জ সদর উপজেলার উচাইল গ্রামের লিটন মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেলে আজমিরীগঞ্জ সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের পাশে আয়ফুন ও এসআই ওয়াদুদের মাঝে ঝগড়া হতে দেখা যায়।  রাত ৮টার দিকে তারা দু’জন মোটরসাইকেলযোগে বানিয়াচংয়ের দিকে যাচ্ছিলেন।  জলসুখা সিএনজি অটোরিকশা স্ট্যান্ড এলাকায় পৌঁছালে আয়ফুন চিৎকার করতে থাকেন। এ সময় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে পাঠান।

রাত দেড়টায় সদর হাসপাতালে গিয়ে দেখা যায়, পুলিশ প্রহরায় আয়ফুন বেগমকে চিকিৎসা দেওয়া হচ্ছে।  এ সময় তিনি জানান, এসআই ওয়াদুদ নবীগঞ্জ থানায় কর্মরত থাকা অবস্থায় জায়গা সংক্রান্ত বিভিন্ন মামলার কাজ করে দেওয়ার জন্য তার নিকট থেকে বিভিন্ন সুবিধা নেন। সম্প্রতি দেখা করতে চাইলে তিনি কর্মস্থলে নেই বলে মিথ্যা বলেন। পরে আয়ফুন আজমিরীগঞ্জে গেলে এসআই ওয়াদুদ তাকে জোর করে মোটরসাইকেলে তুলে বেপরোয়া গতিতে চালালে দুর্ঘটনায় তিনি আহত হন।

বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বাংলানিউজকে বলেন, এসআই আব্দুল ওয়াদুদের মোটরসাইকেল থেকে পড়ে এক নারী আহত হওয়ার বিষয়টি জানতে পেরেছি। এ বিষয়ে তদন্তের জন্য থানা পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত এসআই আব্দুল ওয়াদুদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।