ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
রাজধানীতে ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

ঢাকা: ধর্ষণের অভিযোগে রাজধানীর রমনা এলাকা থেকে মো. আলমগীর মোল্যা (২৮) নামে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৩)।  

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেফতার আলমগীর মোল্যা মাগুরা জেলার শ্রীপুর থানার বরিশাট গ্রামের মো. আব্দুল কুদ্দুসের ছেলে। রামপুরা থানায় তার নামে ধর্ষণ মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে রমনা থানার বটান কমার্শিয়াল কমপ্লেক্স সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব কর্মকর্তা জানান, মামলা দায়ের হওয়ার পর থেকে তিনি গ্রেফতার এড়াতে রাজধানীর বিভিন্ন এলাকায় নিজের অবস্থান পরিবর্তন করে আসছিলেন।

র‍্যাব-৩ সিও আরও জানান, ভুক্তভোগী রাজধানীর রামপুরার একটি বাসায় শিশু সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন। গ্রেফতার মো. আলমগীর মোল্যা গত তিন মাস ধরে তামিমুল কোরআন মাদরাসা মালিবাগ, রামপুরায় শিক্ষকতা করে আসছিলেন। মাদরাসা বিল্ডিংয়ের পাশাপাশি কক্ষে বসবাসের সুবাদে তার সঙ্গে আলমগীরের পরিচয় হয়। একপর্যায়ে আসামি আলমগীর ভুক্তভোগী নারীকে ফুসলিয়ে তার কক্ষে ডেকে নিয়ে যায়। এরপর গলায় ওড়না পেঁচিয়ে ভয়-ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে।

তিনি জানান, এমন সময় ভুক্তভোগীর স্বামী বাসায় ফিরে তার স্ত্রীর সঙ্গে আসামির অনৈতিক কাজ দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয় লোকজন আসার আগেই আসামি কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী বাদী হয়ে রামপুরা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নম্বর-৩১) দায়ের করেন।  

ওই মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান র‍্যাব অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এসজেএ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।