ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে ট্যাক্স কার্ড পেলেন ২১ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
গাজীপুরে ট্যাক্স কার্ড পেলেন ২১ জন

গাজীপুর: গাজীপুর জেলা ও সিটি করপোরেশন পর্যায়ে সেরা করদাতা সম্মাননা দেওয়া হয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে ২১ জনকে ক্রেস্ট, সম্মাননা সনদ ও ট্যাক্স কার্ড দেওয়া হয়েছে।

 

বুধবার (২৮ ডিসেম্বর) গাজীপুর কর অঞ্চল, শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে ২০২১-২২ কর বর্ষের জাতীয় ট্যাক্স কার্ড এবং জেলা ও সিটি করপোরেশন পর্যায়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

গাজীপুর কর অঞ্চলের কর কমিশনার রঞ্জিৎ কুমার তালুকদার অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।  

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ডের (কর তথ্য ব্যবস্থাপনা ও সেবা)  সদস্য মোহাম্মদ জাহিদ হাছান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আনোয়ার সাদাত সরকার, গাজীপুর টেক্সেস বার অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান উল্লাহ প্রমুখ।
গাজীপুর কর অঞ্চলের উপ কর কমিশনার (প্রশাসন) সুমন কুমার বর্মণ জানান, কর অঞ্চল গাজীপুর সিটি করপোরেশন ও গাজীপুর জেলার ২১ করদাতাকে দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী ৪০ বছরের নিচে তরুণ করদাতা ক্যাটাগরিতে ক্রেস্ট, সম্মাননা সনদ ও ট্যাক্স কার্ড দেওয়া হয়েছে।

কালিয়াকৈর উপজেলার সেরা করদাতা পুরস্কারপ্রাপ্ত ব্যবসায়ী মো. নূরুল ইসলাম রতন।  

তিনি সম্মাননার জন্য জাতীয় রাজস্ব বোর্ড ও গাজীপুর কর অঞ্চলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।