ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কলাবাগানে মিলল নারীর হাত বাঁধা রক্তাক্ত মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
কলাবাগানে মিলল নারীর হাত বাঁধা রক্তাক্ত মরদেহ

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে একটি কলাবাগান থেকে মাকসুদা বিবি (৩৬) নামে এক নারীর হাত বাঁধা রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার কালামপুর চৌড়াপাড়া এলাকার ওই কলাবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মাকসুদা বিবি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বৈশখালী এলাকার মেয়ে। তিনি ধামরাইয়ের কালামপুর এলাকার খোকনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি ইটভাটায় রান্নার কাজ করতেন। স্বামী পান্নু মিয়া (৪০) ধামরাই উপজেলার ভাটার খোলা এলাকার আবু বক্করের মালিকানাধীন ওই ইটভাটায় কাজ করেন।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে মাকসুদা বিবি তার ভাড়া বাসা থেকে বের হয়ে যান। পরে তিনি আর বাসায় ফেরেননি। আজ (২৮ ডিসেম্বর) কালামপুর চৌড়াপাড়া এলাকার একটি কলাবাগানে তার হাত বাঁধা মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাকে মুখে রক্ত এবং শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী পান্নু মিয়াকে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এসএফ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।