ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নারী বিসিএস ক্যাডারকে লাঞ্ছিত করে পেটে লাথি মেরে পালালো যুবক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
নারী বিসিএস ক্যাডারকে লাঞ্ছিত করে পেটে লাথি মেরে পালালো যুবক মোটরসাইকেলে থাকা অভিযুক্ত যুবক

ঢাকা: রাজধানীতে এক নারী লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। তার অভিযোগ, এক যুবক তাকে লাঞ্ছিত করার পর পেটে লাথি মেরে পালিয়েছেন।

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে রাজধানীর ৬০ ফিট সড়কের কলাপাতা রেস্টুরেন্টের সামনে এই ঘটনা ঘটে।

ওই নারী নাম প্রকাশ না করার শর্তে বাংলানিউজকে বলেন, অনেকদিন পরে এক বান্ধবীর সাথে দেখা হয়। আমরা দুজনই বিসিএস ক্যাডার। মিরপুরের ৬০ ফিট সড়কের একটি রেস্টুরেন্টে বসে কথা বলছিলাম। একটা সময় আমার বাসার জরুরি কাজের কথা মনে পরে। তাই দ্রুত বাসায় যাওয়ার জন্য রেস্টুরেন্ট থেকে বের হয়ে সিএনজি ঠিক করছিলাম। এমন সময় সিএনজির পেছনে এসে একটি মোটরসাইকেল এসে দাঁড়ায়।

তিনি বলেন, ওই মোটরসাইকেলের চালক (যুবক) আমাদের অকথ্য ভাষায় গালাগালি করছিলেন। সেসময় আমি তাকে ভালোভাবে কথা বলতে বলি। তিনি আমার ওপর চড়াও হন। অকথ্য ভাষায় গালাগাল করেন। আমি মোবাইলে তার ছবি তুলতে যাই। তখন তিনি মোটরসাইকেল থেকে নেমে আমাকে হেলমেট দিয়ে মারতে আসেন। তিনি আমাকে লাথি মারেন।

ভুক্তভোগী নারীর শুভাকাঙ্ক্ষী রিফাত উল্লাহ নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে জানিয়েছেন, ওই মোটরসাইকেলের নম্বর- ঢাকা মেট্রো ল- ১৭-৩৭৪৪।

এই ঘটনায় থানায় কোনো মামলা বা অভিযোগ করবেন কি না- জানতে চাইলে ভুক্তভোগী নারী বলেন, আজ রাতে তো আর সম্ভব না। আমি অসুস্থ বোধ করছি। এ বিষয়ে পরে ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ০১২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২

এমএমআই/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।