ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুলিশ-জামায়াত সংঘর্ষের ঘটনায় আটক ১১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
পুলিশ-জামায়াত সংঘর্ষের ঘটনায় আটক ১১

ঢাকা: রাজধানীর মালিবাগ-মৌচাকে পুলিশের সঙ্গে জামায়াতে ইসলামীর কর্মীদের সংঘর্ষের ঘটনায় জামায়াতের ১১ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এ তথ্য জানান।

আটকরা হলেন- কাউছার ইসলাম (৩৯), মো. হুমায়ুন কবির (৪০), মো. সালা উদ্দিন (৩৪), আ. রাজ্জাক (৪০), মো. আ. আউয়াল (৪৪), মো. সাইজ উদ্দিন (৫০), মো. মোতালেব (৬০), মো. আরিফুল ইসলাম (২৬), মো. মঈন উদ্দিন (৩২), আব্দুস সোবহান (৬২) ও মো. আল আমিন (২৫)।  

ফারুক হোসেন জানান, রাজধানীর মালিবাগ-মৌচাকে পুলিশের সঙ্গে জামায়াতে ইসলামীর কর্মীদের সংঘর্ষের ঘটনায় ১১ জনকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে যাচাই-বাছাই শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

তিনি জানান, জামায়াতের ধ্বংসাত্মক কর্মকাণ্ডে বাধা দেওয়ায় পুলিশের ১০ সদস্য আহত হয়ে পুলিশ হাসপাতালে ভর্তি রয়েছেন।

শুক্রবার জুমার নামাজের পর মৌচাক-মাগিবাগে পুলিশের সঙ্গে জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের সংঘর্ষ হয়।

এদিন দুপুর ২টার দিকে মগবাজার থেকে জামায়াতের একটি মিছিল বের হয়। মিছিলটি মৌচাক মোড়ে পৌঁছালে পুলিশের বাধায় কিছুটা পিছু হটে। পরে তারা মালিবাগের দিকে এগিয়ে গেলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ ও টিয়ার শেল ছোড়ে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।