ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জনস্বাস্থ্যের প্রধান প্রকৌশলী সরোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
জনস্বাস্থ্যের প্রধান প্রকৌশলী সরোয়ার

ঢাকা: বিসিএস (জনস্বাস্থ্য প্রকৌশল) ক্যাডারের কর্মকর্তা মো. সরোয়ার হোসেনকে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর দায়িত্ব প্রদান করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) এ প্রজ্ঞাপন (স্মারক নম্বর – ৪৬.০০.০০০০.০৮৩.০১২.০১১.২১-৮৪১, তাং ২৯/১২/২০২২ ইং) জারি করা হয়।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ সচিব (পানি সরবরাহ-১) মো. মুস্তাফিজুর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতি: প্রধান প্রকৌশলী মো. সরোয়ার হোসেনকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তার নামের পাশে প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব) কর্মস্থলে দায়িত্ব প্রদান করা হলো।

প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এবং স্থানীয় সরকার বিভাগের সচিব মুহম্মদ ইব্রাহিমসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান প্রকৌশলী মো. সরোয়ার হোসেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবার সহযোগিতাও কামনা করেছেন তিনি।

প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব প্রাপ্ত (চলতি দায়িত্ব) কর্মকর্তা প্রকৌশলী মো. সরোয়ার হোসেন সাবেক প্রধান প্রকৌশলী সাইফুর রহমানের স্থলাভিষিক্ত হলেন। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে তিনি সফল দায়িত্ব পালন করেছেন। সারোয়ার হোসেন কর্মজীবনে দক্ষ, মেধাবী ও চৌকস কর্মকর্তা হিসেবে পরিচিত।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এইচএমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।