ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরে গৃহবধূকে কোপালেন আ. লীগ নেতা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
রায়পুরে গৃহবধূকে কোপালেন আ. লীগ নেতা! উর্মি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে নিশিতা আক্তার উর্মি নামে এক গৃহবধূর মাথায় কুপিয়ে জখম করা হয়েছে। এ সময় তাকে পেটানো হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উর্মি এ অভিযোগ করেন।

এর আগে, দুপুরে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের খলিফারহাট এলাকায় তিনি হামলার শিকার হন। উর্মি একই এলাকার ব্যবসায়ী রাসেল খলিফার স্ত্রী।

সীমানা প্রাচীর ভাঙার প্রতিবাদে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মোল্লা ও তার চাচাতো ভাই বাবুল মোল্লা হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী উর্মি নিজেই। এদিকে অভিযোগ অস্বীকার করেছেন মনির হোসেন মোল্লা।

অভিযোগ সূত্র জানা গেছে, স্থানীয় এলকেএইচ উচ্চ বিদ্যালয়ের পাশে ভুক্তভোগী উর্মিদের জমি রয়েছে। ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আওয়ামী লীগ নেতা মনির হোসেন মোল্লা। জমিটিতে বাড়ি করার উদ্দেশ্যে সম্প্রতি সীমানা প্রাচীর নির্মাণ করেন তারা (উর্মি)। শুক্রবার সকালে মনির মোল্লা লোকজন নিয়ে এসে প্রাচীরটি ভাঙতে শুরু করে। এতে বাধা দেওয়ায় উর্মির মাথায় মনির মোল্লা ধারালো অস্ত্র দিয়ে কোপ দেন। এসময় তাকে পিটিয়েও আহত করা হয়। স্থানীয়রা তাকে সদর হাসপাতালে ভর্তি করেন।

উর্মি ও তার স্বামী রাসেল খলিফা বাংলানিউজকে জানান, ক্ষমতার প্রভাব খাটিয়ে মনির মোল্লা তাদের জমি দখলের চেষ্টা চালাচ্ছে। এতে ব্যর্থ হয়ে বিভিন্ন সময় তাদের ওপর হামলা চালানো হয়। শুক্রবার তাদের সীমানা প্রাচীর ভাঙার সময় বাধা দেওয়ায় মনির মোল্লাসহ তার লোকজন হামলার ঘটনা ঘটায়।

আওয়ামী লীগ নেতা মনির হোসেন মোল্লা বলেন, বিদ্যালয়ের রাস্তায় রাসেল জোরপূর্বক প্রাচীর নির্মাণ করে। প্রচীরটি ভেঙে দিয়েছি। রাসেলের স্ত্রী আহতের ঘটনা সাজানো। তাকে মারধর করা হয়নি। উল্টো তিনি আমার গায়ে হাত তুলেছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ঘটনাটি শুনে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। থানায় লিখিত অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।