ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ফেনসিডিলসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
ফরিদপুরে ফেনসিডিলসহ যুবক আটক

ফরিদপুর: ফরিদপুরে ফেনসিডিলসহ মো. হাসান আলী (২৫) নামের এক যুবককে আটক করেছে ফরিদপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন  (র‌্যাব)-০৮।  

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে ফরিদপুর র‌্যাব-০৮ এর কোম্পানি কমান্ডার মো. শহিদুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একজন মাদক কারবারি মাগুরা জেলা হতে ফেনসিডিলের একটি চালান নিয়ে পিকআপ যোগে ফরিদপুরের উদ্দেশে রওনা হয়েছেন। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড় নামক এলাকায় একটি অস্থায়ী চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়। এ সময় মো. হাসান আলী নামে এক যুবকের কাছে থাকা ২৫২ বোতল ফেনসিডিল, মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ এবং সীমকার্ডসহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

কোম্পানি কমান্ডার মো. শহিদুল ইসলাম বলেন, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ আটককৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।