ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে শতাধিক রোগী পেলেন ফ্রি হোমিও চিকিৎসা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
ফরিদপুরে শতাধিক রোগী পেলেন ফ্রি হোমিও চিকিৎসা

ফরিদপুর: ফরিদপুরে শতাধিক রোগী পেলেন ফ্রি হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা।

শনিবার (৩১ ডিসেম্বর) দিনব্যাপী ফরিদপুরের সদরপুর উপজেলার কারীরহাট ডিক্রির চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয়।

এ সময় চিকিৎসা সেবার পাশাপাশি ফ্রি ওষুধও প্রদান করা হয়। এ মেডিকেল ক্যাম্পটি আয়োজন করেন বাংলাদেশ হোমিওপ্যাথিক স্বেচ্ছাসেবী সংগঠন, ফরিদপুর।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৫নং ভাষানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কাউছার শেখ।

এ সময় উপস্থিত ছিলেন, ভাষানচর ইউনিয়ন পরিষদের মেম্বার মো. সুমন মোল্লা, স্বনামধন্য ব্যবসায়ী দুলাল চন্দ্র সাহা, ক্বারী মো. শিব্বির আহমদ , মোহাম্মদ ইউসুফ আলী, সহকারী অধ্যাপক মো. লিয়াকত হিমু ও শরীফ খান।  

এ হোমিওপ্যাথিক ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে এলাকার প্রায় শতাধিক গরিব অসহায় মানুষের বিনামূল্যে  চিকিৎসা সেবা এবং ওষুধ প্রদান করা হয়।  

দিনব্যাপী এ আয়োজনে চিকিৎসা প্রদান করেন, ফরিদপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডাক্তার সমীর কুমার রায়, ডাক্তার মো. রশিদ আহম্মেদ-ডি এইচ এম এস (ঢাকা) ও বি এইচ এম এস অধ্যায়নরত (ঢাকা বিশ্ববিদ্যালয়), ডাক্তার মোহাম্মদ বোরহান উদ্দিন ডি এইচ এম এস (ঢাকা)।

এ ব্যাপারে হোমিওপ্যাথিক স্বেচ্ছাসেবী সংগঠন ফরিদপুরের প্রতিষ্ঠাতা মো. রশিদ আহম্মেদ বলেন, আমরা চাই হোমিওপ্যাথি চিকিৎসা দিন দিন জনপ্রিয়তা লাভ করুক। কারণ, এ চিকিৎসা অনেক কম খরচে করা সম্ভব। তাই দুস্থ এবং অসহায় মানুষের জন্য খুব ভালো। তাছাড়া আমাদের সংগঠন থেকে ফরিদপুরের বিভিন্ন স্থানে সাধারণ মানুষের জন্য এ ধরনের ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করবো। এতে করে অসহায় মানুষ বিনামূল্যে চিকিৎসা সেবা নিতে পারেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।