ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কঠোর পরিশ্রম করছেন শেখ হাসিনা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কঠোর পরিশ্রম করছেন শেখ হাসিনা

নবাবগঞ্জ (ঢাকা):  প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, এই দেশে প্রথম ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর সেই ধারাবাহিকতা ধরে রেখেছেন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা।

প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণসহ মাদরাসা ও ইসলামী ফাউন্ডেশনের ব্যাপক উন্নয়ন করেছেন।

শনিবার ( ৩১ ডিসেম্বর) সকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলার খালপাড় সোনাহাজরা মুফিজিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার শতবর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিনরাত কঠোর পরিশ্রম করছেন। দেশর উন্নয়নের পাশাপাশি ধর্মীয় কাজ কর্ম নিয়েও ব্যস্ত থাকেন তিনি। তার ১৪ বছরের নেতৃত্বে বাংলাদশকে বিশ্বের এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। বিশ্ববাসী এখন বাংলাদশকে নিয়ে স্বপ দেখে এমনকি পাকিস্তানও এদেশের উন্নয়ন দেখে হতবাক।

এমপি আরও বলেন, বর্তমান আধুনিকতায় নতুন প্রযুক্তির সঙ্গে মিল রেখে মাদরাসার শিক্ষক ও ছাত্রদের এগিয়ে যেতে হবে।

অনুষ্ঠান শেষে এফ রহমান মাদরাসার উন্নয়নের জন্য ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে মাদরাসার পরিচালনা পর্ষদের সভাপতির হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শতবর্ষ উদযাপন পরিষদর আহ্বায়ক ও মাদরাসা পরিচালনা পরিষদর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন মিয়া।
 
বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১ ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।