ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
কিশোরগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় ৩০০ পিস ইয়াবাসহ সিদ্দিকুর রহমান (২১) নামে এক মাদক কারবারিকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

রোববার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কিশোরগঞ্জ জেলা কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

 

আটক মাদক বিক্রেতা সিদ্দিকুর রহমান (২১) পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার বড়জোড়া এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কিশোরগঞ্জ জেলা কার্যালয় জানায়, রোববার সহকারী পরিচালক রফিকুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে (খ০ সার্কেলের পরিদর্শক সেন্টু রঞ্জন নাথসহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করা হয়। এরপর দুপুর ১টার দিকে রেইডিং টিমের সদস্যরা বাজিতপুর উপজেলার পিরিজপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সিদ্দিকুর রহমানকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়।  

আটক সিদ্দিকুর রহমান (২১) এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কিশোরগঞ্জ জেলা কার্যালয়।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।