ঢাকা, বৃহস্পতিবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুলিয়ারচরে দাওয়াত খেয়ে অসুস্থ আ. লীগের দুই নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
কুলিয়ারচরে দাওয়াত খেয়ে অসুস্থ আ. লীগের দুই নেতার মৃত্যু মো. গিয়াস উদ্দিন ও জহির রায়হান। ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় ঘনিষ্ট একজনের বাসায় দাওয়াত খাওয়ার পর অসুস্থ হয়ে উপজেলা আওয়ামী লীগের দুই নেতার মৃত্যু হয়েছে।  

তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিন ও আরেক নেতা জহির রায়হান।

 

সোমবার (১৬ জানুয়ারি) ভোরে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এ দুই নেতার মৃত্যু হয়। তাদের সঙ্গে দাওয়াত খেয়ে অসুস্থ কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র হাবিবুর রহমান ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১৪ জানুয়ারি) দিনগত রাতে পরিচিত ও ঘনিষ্ঠ এক ব্যক্তির বাড়িতে দাওয়াত খেতে যান গিয়াস উদ্দিন ও জহির রায়হান। তাদের সঙ্গে ছিলেন কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র হাবিবুর রহমান। সেখান থেকে ফেরার পর তারা অসুস্থতা বোধ করেন। পরদিন রোববার (১৫ জানুয়ারি) সকালে হাবিবুর রহমানকে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ওইদিনই ঢাকায় পাঠানো হয়। বর্তমানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।  

সোমবার ভোররাত ৪টার দিকে গিয়াস ও জহিরকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর হাসপাতালে মৃত্যু হয় গিয়াস উদ্দিনের। এরপর হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে জহির রায়হানের মৃত্যু হয়।  

দুই নেতার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।