ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কবিরহাটে গাছচাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
কবিরহাটে গাছচাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলায় গাছ চাপা পড়ে নাজমুল হাসান রেদোয়ান (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে উপজেলার চাপারশিরহাট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রামেশ্বরপুর গ্রামের দানেশ মুন্সি বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত নাজমুল হাসান রেদোয়ান উপজেলার চাপারশিরহাট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রামেশ্বরপুর গ্রামের দানেশ মুন্সি বাড়ির ইয়াকুব আলী দুলালের ছেলে এবং স্থানীয় একটি উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানায়, রেদোয়ান বিকেলে খেলাধুলা করার জন্য বাড়ির পাশের স্কুল মাঠের উদ্দেশে রওনা দেয়। ওই সময় তার চাচা নূর নবীর ঘরের উঠানের কোণে একটি বড় কড়ই গাছ কাটার কাজ চলছিল। বাড়ি থেকে বের হওয়ার পথে গাছটি রেদোয়ানের মাথায় পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যায় সে।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।