ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিংড়ায় প্রতিপক্ষের হামলায় আহত কৃষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
সিংড়ায় প্রতিপক্ষের হামলায় আহত কৃষকের মৃত্যু প্রতীকী ছবি

নাটোর: জমি সংক্রান্ত বিরোধের জেরে নাটোরের সিংড়ায় প্রতিপক্ষের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মো. মিঠু ফকির (২৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

 

মিঠু ফকির উপজেলার কালিনগর গ্রামের সালাম ফকিরের ছেলে।  

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে সিংড়ার কালিনগর গ্রামে মিঠু ফকির ও তার চাচাতো ভাই জসীম উদ্দীনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জেরে গত ১৭ জানুয়ারি সন্ধ্যার দিকে মিঠু ও জসিমের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে পরে দুইপক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের হামলায় মিঠু ও তার বাবা সালাম ফকির গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।  

ওসি জানান, রামেক হাসপাতালে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হচ্ছে। তবে এখনও পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।