ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সেই জাহাজেই দেশে ফিরছে বাংলাদেশি কিশোর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
সেই জাহাজেই দেশে ফিরছে বাংলাদেশি কিশোর

ঢাকা: মালয়েশিয়ার বন্দরে কনটেইনার থেকে উদ্ধার হওয়া বাংলাদেশি কিশোরকে একই জাহাজে ফেরত পাঠাবে মালয়েশিয়া। শুক্রবার (২০ জানুয়ারি) মালয়েশিয়ার পুলিশ কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশের দক্ষিণ কেলাং জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার চা হুং ফং শুক্রবার এক বিবৃতিতে জানিয়েছেন, উদ্ধার হওয়া বাংলাদেশি কিশোরকে একই কার্গো জাহাজে ফেরত পাঠানোর লক্ষ্যে নথিপত্র মালয়েশিয়ার অভিবাসন বিভাগের কাছে দিয়েছি। এ ঘটনায় ওই কিশোরের কোনো অপরাধ খুঁজে পাইনি। সে (কিশোর) জানিয়েছে, বাংলাদেশে তার বন্ধুদের সঙ্গে খেলার সময় কনটেইনারে গিয়ে তালাবদ্ধ হয়ে পড়েছিল।

উল্লেখ্য, চট্টগ্রাম বন্দর থেকে মার্শাল আইল্যান্ডসের পতাকাবাহী জাহাজ এমভি ইন্টেগ্রা গত ১২ জানুয়ারি মালয়েশিয়ার উদ্দেশে রওয়ানা দেয়। জাহাজটি ১৬ জানুয়ারি কেলাং বন্দরে পৌঁছে। ১৭ জাহাজের একটি খালি কনটেইনার থেকে বাংলাদেশের এ কিশোরকে উদ্ধার করা হয়। তাকে সেখানের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। উদ্ধার হওয়া কিশোরকে বাংলাদেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
টিআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।