ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চিকিৎসা শেষে আর বাড়ি ফেরা হলো না রিজিয়া বেগমের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
চিকিৎসা শেষে আর বাড়ি ফেরা হলো না রিজিয়া বেগমের

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে বাসের চাপায় রিজিয়া বেগম (৬২) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) দুর্ঘটনার পরে তাকে চিকিৎসার জন্য খুলনা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত রিজিয়া বেগম উপজেলার সদর ইউনিয়নের রুহিতলাবুনিয়া গ্রামের মৃত সোবাহান মোল্লার স্ত্রী।

নিহতের ছেলে পিরোজপুরের এ্যাপেক্স নৈশ বিদ্যালয়ের শিক্ষক মো. রেজাউল করিম মোল্লা জানান, তার মা ওই দিন সকালে পিরোজপুরে ডাক্তার দেখাতে যান। বিকেল সাড়ে ৪টার দিকে পিরোজপুর থেকে বাসে করে বাড়ি ফিরছিলেন তিনি। পরে উপজেলার পিরোজপুর-নাজিরপুর-পাটগাতি সড়কের কবিরাজবাড়ি এলাকার বেতবাড়ি  ব্রীজের কাছে রাস্তা পার হওয়ার সময় পাটগাতি থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী একটি বাস তাকে চাপা দেয়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রিজিয়া বেগমকে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠান। খুলনা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মুনিরা জামান জানান, রিজিয়া বেগমের অবস্থা মরনাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছিল।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, স্থানীয়রা ঘাতক বাসটি ধরে আটকে রেখেছেন। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। তাদের আটকের চেষ্টা চলছে। তবে এ ঘটনায় এখনও কোনো অভিযোগ আসেনি।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।