ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ব্যক্তি উদ্যোগে ৩২ হাজার কম্বল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে ব্যক্তি উদ্যোগে ৩২ হাজার কম্বল বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকায় অসহায়-দুঃস্থ শীতার্তদের মাঝে ব্যক্তি উদ্যোগে ৭ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। এর আগে উপজেলা জুড়ে তিন ধাপে ২৫ হাজার কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা স্টেডিয়ামে ব্যক্তি উদ্যোগে চলতি শীত মৌসুমের সর্বশেষ ধাপে এসব কম্বল বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

পৌর এলাকার ৬০ বছর বয়সী মর্জিনা জানান, চলতি শীতে খুব কষ্ট হলেও কেউ খোঁজ রাখেনি। কিন্তু চেয়ারম্যান আমাদের দিকে চোখ তুলে তাকাইছে।

কম্বল বিতরণের বিষয়ে সৈয়দ নজরুল ইসলাম বলেন, শুধু এবারই নয়, দীর্ঘদিন ধরেই আমি শিবগঞ্জের অসহায় মানুষের জন্য কাজ করছি। এমনকি করোনার ভয়াবহ সময়গুলোতে উপজেলা জুড়ে প্রায় ২০ হাজার মানুষকে খাদ্য ও অর্থ সহায়তা দেওয়া হয়েছে। ভবিষ্যতে পাশে থাকতে চাই।

রাজনৈতিক সুবিধা পেতে এসব সেবা করছেন কিনা এমন প্রশ্নের উত্তওে তিনি বলেন, আমি রাজনীতিতে সক্রিয় না থাকলেও অতীতে যেভাবে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, ছত্রাজিতপুর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আওয়াল গণী জোহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, সমাজসেবক আল মামুনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।