ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তানজিম আনোয়ারের বাবার মৃত্যুতে ডিকাবের শোক

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
তানজিম আনোয়ারের বাবার মৃত্যুতে ডিকাবের শোক

ঢাকা: সাংবাদিক তানজিম আনোয়ারের বাবা আনোয়ার হোসাইনের মৃত্যুতে ডিপ্লোমেটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ-ডিকাব গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।  

শনিবার (৪ ফেব্রুয়ারি) এক শোক বার্তায় ডিকাবের প্রেসিডেন্ট রেজাউল করিম লোটাস ও সাধারণ সম্পাদক ইমরুল কায়েস বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসসের বিশেষ প্রতিনিধি তানজিম আনোয়ার এবং তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

তারা মরহুম আনোয়ার হোসাইনের আত্মার শান্তি কামনা করেন।

আনোয়ার হোসাইন ৭৮ বছর বয়সে শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত দেড়টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। বার্ধক্যজনিত বিভিন্ন প্রকার শারীরিক জটিলতা নিয়ে বেশ কিছুদিন ধরে চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম নামাজে জানাজা বাদ জোহর রাজধানীর সোবহানবাগ মসজিদে অনুষ্ঠিত হয়। আগামী রোববার (৫ ফেব্রুয়ারি) দ্বিতীয় জানাজা নামাজ শেষে তাকে ময়মনসিংহের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, তানজিম আনোয়ার ডিপ্লোমেটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ-ডিকাবের সদস্য।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
টিআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।